কাঠালিয়ায় ঋণের ৩০ হাজার টাকা নিয়ে বন্ধু নাসিরকে হত্যা করে শাকির !

জনতার খবর / ১৫৬৯ বার দেখা হয়েছে
প্রকাশকাল : শুক্রবার, ৪ মার্চ, ২০২২

কাঠালিয়া প্রতিনিধিঃ

লাশ উদ্ধারের দুই দিনের মাথায় অটো চালক নাসির উদ্দিনকে হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তার বন্ধু শাকির হোসেনকে আটক করেছে র‌্যাব-৮। পাশাপাশি ইজিবাইক ও নাসিরের ব্যবহৃত টর্চলাইট, মোবাইল উদ্ধার করা হয়েছে। নিহত নাসির ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার বড় কাঠালিয়া গ্রামের মৃত আ. মজিদের ছেলে।

আটক মোঃ শাকির হোসেন (৩৮) কাঠালিয়া উপজেলার বাঁশবুনিয়া এলাকার মোঃ মাহবুবুর রহমানের ছেলে। উদ্ধারকৃত আলামতসহ আসামিকে কাঠালিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। বরিশাল নগরীর রুপাতলীর র‌্যাব-৮ এর সদর দপ্তরে বৃহস্পতিবার সন্ধ্যায় এক প্রেস কনফারেন্সে কোম্পানি অধিনায়ক উপ-পরিচালক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান।

তিনি বলেন, গত ২৮ ফেব্রুয়ারি দুপুরের খাবার খেয়ে নিজের ব্যাটারিচালিত ইজিবাইক নিয়ে কাজের জন্য বাসা থেকে বের হয় ছিলেন নাসির উদ্দিন। এরপর বাড়িতে ফিরে না আসায় রাত ১১টার দিকে নাসিরের কাছে তার স্ত্রী ফোন করে তা বন্ধ পান। তার সন্ধানে স্বজনরা খোঁজাখুঁজি শুরু করে এবং কাঠালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সেই সাথে র‌্যাব-৮ এর কাছে ঘটনা অবহিত করে ভিকটিম ও ইজিবাইক উদ্ধারের জন্য একটি লিখিত অভিযোগ করা হয়। পরের দিন (১ মার্চ) ইজিবাইক চালক মোঃ নাসির উদ্দিনের হাতবাঁধা লাশ কাঠালিয়া উপজেলার মশাবুনিয়া গ্রামের বিষখালী নদীর তীরের কেয়া বন থেকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত সাকির হোসেনের তথ্যমতে, পিরোজপুরের ভা-ারিয়া উপজেলার চড়াইল সর্দার বাড়ির সামনে থেকে ইজিবাইক এবং বরগুনা জেলার বামনা এলাকার জয়নগর গ্রামের একটি পুকুর থেকে নাসিরের একটি মোবাইল উদ্ধার করা হয়।

ঘটনার বিবরণে র‌্যাব আটককৃতের বরাত দিয়ে জানান, ৩০ হাজার টাকা ঋণ নেয়াকে কেন্দ্র করে দুই বন্ধুর মধ্যে বিরোধ দেখা দেয়। এ নিয়ে ঘটনার সময় শাকির হোসেন ক্ষিপ্ত হয়ে নাসিরের মাথায় লাঠি দিয়ে আঘাত দেয়। এতে তার মৃত্যু নিশ্চিত হলে ঘটনাস্থলের পাশে থাকা গরু বাঁধার রশি দিয়ে তার হাত-পা বেঁধে পার্শ্ববর্তী একটি বনের মধ্যে নাসিরের লাশ ফেলে দেয়। আর লাঠিটিও নদীতে ফেলে দেয়। এরপর সে ইজিবাইকটি চড়াইল সর্দার বাড়ির সামনে রেখে আসে এবং মোবাইল বরগুনার বামনার জয়নগর এলাকায় ফেলে দিয়ে শাকির নিজ এলাকাতে অবস্থান করছিলো।

Print Friendly, PDF & Email


এই বিভাগের আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৭১,৬০২
সুস্থ
১,৯০৭,২১৯
মৃত্যু
২৯,১৪৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৪১
সুস্থ
১৫২
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট