আমাদের সম্পর্কে

“জনতার খরব” বাংলাদেশের সুস্থ্যধারার সংবাদ পরিবেশনকারী অন্যতম জনপ্রিয় একটি গণমাধ্যম। সংবাদের স্বচ্ছতার ধারা অব্যহত রাখা এবং সঠিক সময়ে সঠিক সংবাদটি প্রকাশ করার ধারণা নিয়ে তৈরি হওয়া এ অনলাইন নিউজ পোর্টালটি বর্তমানে বাংলাদেশর অন্যতম বিশ্বস্ত একটি সংবাদক্ষেত্র।

“জনতার খরব”-এ দেশ-বিদেশের নানা ধরনের খবর তাৎক্ষণিক প্রকাশ করা হয়। বিশেষ করে পাঠকদের চাহিদা পূরণ করতে আমরা সর্বদা চেষ্টা করে থাকি। আমরা আমাদের স্লোগান “সর্বদা সত্য সংবাদ” এর বাস্তবায়ন করতে প্রতিটি সংবাদ অতি সতর্কতার সাথে প্রকাশ করে থাকি। যাতে আপনারা নির্ভুল তথ্য পেতে পারেন।

“জনতার খরব”-এ আন্তর্জাতিক, আঞ্চলিক, রাজনৈতিক, উন্নয়ন, সম্ভবনা, অর্থনীতি, কৃষি-মৎস্য, খেলা, স্বাস্থ্য, প্রতিবেদন, শিক্ষা-সাহিত্য, বিনোদন, বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে আলাদা আলাদা সাপ্তাহিক আয়োজন, নারী ও শিশু বিষয়ক, বাণিজ্য, ধর্ম এবং চাকরির খবর প্রকাশ করা হয়ে থাকে। এছাড়াও পাঠকদের অভিমত নিয়ে প্রত্যাহিক আয়োজনে থাকছে ভিন্নমত নামে প্রতিবেদন।

আমরা সব সময় চেষ্টা করি, বস্তুনিষ্ঠ, তথ্যবহুল ও শিক্ষামূলক সংবাদ দ্রুত প্রকাশ করার। আমরা আশা করি আমাদের এই দীর্ঘ পথ চলায় আপনাদের পাশে পাবো।

মোঃ মাসউদুল আলম,
প্রতিষ্ঠাতা ও সম্পাদক, জনতার খবর।

Print Friendly, PDF & Email

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৭১,৬০২
সুস্থ
১,৯০৭,২১৯
মৃত্যু
২৯,১৪৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৪১
সুস্থ
১৫২
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট