মাসুম একাডেমির এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

জনতার খবর / ১০০ বার দেখা হয়েছে
প্রকাশকাল : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
মাসুম একাডেমির পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

বরিশাল প্রতিনিধিঃ ১৩ জুন সোমবার নগরীর মাসুম একাডেমিতে এসএসসি ২০২২ পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এবারও শিক্ষাপ্রতিষ্ঠানটি থেকে একাধিক পরীক্ষার্থী মাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণ করতে যাচ্ছে।

পরীক্ষায় অংশ্রহণ করতে যাওয়া শিক্ষার্থীদের জন্য আয়োজিত এ বিদায় সংবর্ধনায় পরীক্ষার জন্য বিভিন্ন নির্দেশনামূলক পরামর্শ দেন প্রতিষ্ঠানটির শিক্ষকবৃন্দ।

মাসুম একাডেমির প্রতিষ্ঠাতা ও পরিচালক মাসুম বিল্লাহ সময়ের বার্তাকে বলেন, ‘গত বছরও আমাদের এ প্রতিষ্ঠানের একাধিক শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল এবং তারা বেশ পরীক্ষায় বেশ সন্তোষজনক ফলাফল এনেছিল। আমরা আশা করছি এ বছর পরীক্ষায় অংশগ্রহণ করতে যাওয়া পরীক্ষার্থীরাও সাফল্যের সেই ধারাবাহিকতা বজায় রাখবে।’

বৈশ্বিক মহামারী করোনার কারণে শিক্ষার্থীদের প্রস্তুতিতে কিছুটা সমস্যা হয়েছে দাবি করে মাসুম বিল্লাহ বলেন, ‘আমরা চেষ্টা করেছি হাতে থাকা এ অল্প সময়ে শিক্ষার্থীদের পরীক্ষার জন্য চূড়ান্তভাবে প্রস্তুত করতে। ’ এদিকে বিদায় সংবর্ধনার আলোচনা শেষে শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট এবং বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

অনুষ্ঠানটিতে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- শিক্ষক ইমরান, লিটন, নুসরাত, সিফাত এবং মহিব্বুল্লাহ প্রমুখ। এছাড়াও শিক্ষার্থীদের অভিভাবক এবং আগত অন্যান্য অতিথিবৃন্দের অংশগ্রহণে অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হয়।

Print Friendly, PDF & Email


এই বিভাগের আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৭১,৬০২
সুস্থ
১,৯০৭,২১৯
মৃত্যু
২৯,১৪৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৪১
সুস্থ
১৫২
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট