নলছিটিতে জনতার হাতে তিন ছিনতাইকারী আটক

জনতার খবর / ৪৬ বার দেখা হয়েছে
প্রকাশকাল : বুধবার, ২২ জুন, ২০২২

নলছিটিপ্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে আবারো দিন দুপুরে জনতার হাতে তিন ছিনতাইকারী আটক হয়েছে। বুধবার (২২ জুন) বিকেলে উপজেলার পৌর এলাকার গোরস্থান রোড ও বিজয় উল্লাস চত্বর থেকে তাদের আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় জনতা। স্থানীয় বাসিন্দা কাওসার হোসেন জানান, বিকেলে কৃষি অফিসের সামনে সড়কে কয়েকজনকে দৌড় দিয়ে আসতে দেখি তখন একজনকে থামিয়ে জিজ্ঞাসা করলে তিনি জানান পিছনের লোকের সাথে তার পারিবারিক সমস্যা রয়েছে।

তাই সে আমাকে ধাওয়া করছে। পরে পিছনের লোক আরও কাছে আসলে দেখি তিনি নান্দিকাঠি নিবাসী খায়রুল হাওলাদার। তখন খাইরুল চিৎকার করে বলেন ও ছিনতাইকারী। তখন তাকে ধাওয়া দিয়ে ধরে ফেলি। এর আগে বিজয় উল্লাস চত্বর একই ঘটনায় ধাওয়া করে আরও দুজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এক মহিলার স্বর্নের চেইন, কানের দুল ও টাকা নেওয়ার কথা স্বীকার করেছে। উৎসুক জনতা তাদেরকে নলছিটি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ভিকটি মহিলার বাড়ী উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নে বলে জানা গেছে।

আটককৃতরা হলেন নারায়নগজ্ঞ জেলার রুপগঞ্জ থানার চনপারা নিবাসী মো. টুকু মিয়ার ছেলে মো. আকবর আলী(৩০),করিম হাওলাদারের ছেলে মো. আলমগীর হাওলাদার(৩০) ও মো. রিপনের ছেলে আবদুর রহমান শুভ(১২)। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মু. আতাউর রহমান।

Print Friendly, PDF & Email


এই বিভাগের আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৭১,৬০২
সুস্থ
১,৯০৭,২১৯
মৃত্যু
২৯,১৪৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৪১
সুস্থ
১৫২
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট