কাঠালিয়ায় মটর সাইকেল দূর্ঘটনায় দুই কলেজ ছাত্র নিহত

জনতার খবর / ১৭৫৪ বার দেখা হয়েছে
প্রকাশকাল : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

কাঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধিঃ

ঝালকাঠির কাঠালিয়া-রাজাপুর সড়কের শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ এলকায় মটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মোঃ পারভেজ ও হাচিবুর রহমান ইমন নামে দুই যুবক নিহত হয়েছে। নিহত মোঃ পারভেজ আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজে ও হাচিবুর রহমান ইমন মঠবাড়িয়া কলেজের ছাত্র।

আজ ২৪ ডিসেম্বর শুক্রবার বিকালে আমুয়া থেকে রাজাপুর যাওয়ার পথে শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের সামনের সড়কে একটি মটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে বিদ্যুৎ এর খুটির সাথে ধাক্কা লেগে কলেজ ছাত্র মোঃ পারভেজ (১৯) ও হাচিবুর রহমান ইমন (১৮) গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে রাজাপুর হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত্যু ঘোষনা করেন।

নিহত পারভেজ উপজেলার আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের বিএ ১ম বর্ষের ছাত্র, উপজেলার মরিচবুনিয়া গ্রামের সৌদে প্রবাসী কামাল এর ছেলে এবং হাচিবুর রহমান ইমন পার্শ্ববর্তী মঠবাড়িয়া উপজেলার বড় শৌলা গ্রামের বাসিন্দা।

ঘটনাস্থল পরির্দশন করেন কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান মোঃ এমাদুল হক মনির, কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মুরাদ আলী, শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন, আওরাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মিঠু সিকদার প্রমূখ।

Print Friendly, PDF & Email


এই বিভাগের আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৭১,৬০২
সুস্থ
১,৯০৭,২১৯
মৃত্যু
২৯,১৪৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৪১
সুস্থ
১৫২
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট