কাঠালিয়ায় ঘরে নারীর ঝুলন্ত মরদেহ, পাশে রয়েছে চিরকুট

জনতার খবর / ১২১৩ বার দেখা হয়েছে
প্রকাশকাল : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২

কাঠালিয়া প্রতিনিধিঃ

ঝালকাঠির কাঠালিয়ার সাফিয়া বেগম নামে এক নারীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশের পাশ থেকে ভুলে ভরা বানানের একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

যেখানে প্রথম অংশে দুইবার ছেরের নাম পরে নিজের নামসহ লেখা রয়েছে,‘‘ দুলাল দুলালরে সাফিয়া আমার সামির ছেলের কোর দোসে দাই না আমার ভুলের ছতোনায়ে মরলাম।’’

আজ বৃহাস্পতিবার ৩ মার্চ সন্ধ্যায় উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের দক্ষিণ আওরাবুনিয়া (কুড়িরহাওলা) গ্রাম থেকে ঐ নারীর লাশ উদ্ধার করা হয়। সাফিয়া বেগম (৫৫) ওই গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আঃ জব্বার মাঝির প্রথম স্ত্রী।

স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে ঘরের দরজা খোলা থাকায় বাড়ির লোকজন তাকে ডাকাডাকি করলে কোন সাড়া শব্দ না পেয়ে কয়েকজন মহিলা ঘরে প্রবেশ করে। এসময়ে পিছনের রুমের আড়ার সাথে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। বিষয়টি পুলিশকে জানালে লাশ থানায় নিয়ে যায়।

এ বিষয়ে কাঠালিয়া থানার তদন্ত কর্মকর্তা ইনেসপেক্টর এইচ এম শাহিন জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

Print Friendly, PDF & Email


এই বিভাগের আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৭১,৬০২
সুস্থ
১,৯০৭,২১৯
মৃত্যু
২৯,১৪৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৪১
সুস্থ
১৫২
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট