বিজেপি নেত্রী নুপুর শর্মা মহানবী (স.) কে নিয়ে কুরুচিকর মন্তব্য করায় মামলা হয়েছে

জনতার খবর / ৮৯ বার দেখা হয়েছে
প্রকাশকাল : রবিবার, ২৯ মে, ২০২২
ছবিঃ সংগৃহীত।

আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের বিজেপি’র মুখপাত্র নুপুর শর্মা মহানবী (স.)কে নিয়ে কুরুচিকর মন্তব্য করায় মামলা দায়ের করেছে মুম্বাই পুলিশ। মুম্বাই পুলিশের এক কর্মকর্তার বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস প্রকাশিত এক খবরে জানিয়েছে, সম্প্রতি এক সংবাদমাধ্যমে বিতর্কের সময় হজরত মুহাম্মদ (স.)কে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন নুপুর। এ মন্তব্যের জেরেই বিজেপি নেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশের কাছে রাজা একাডেমি নামে এক সংগঠন নুপুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। রাজা একাডেমির মুম্বাই শাখার যুগ্ম সম্পাদক ইরফান শেখ অভিযোগটি দায়ের করেছেন। পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, ২৯৫এ ধারা (ধর্মীয় অনুভূতিকে আঘাতের চেষ্টা), ১৫৩এ ধারা (বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে শত্রুতা ছড়ানোর চেষ্টা), ৫০৫-(২) (উসকানিমূলক বিবৃতি)-র অভিযোগ দায়ের করা হয়েছে নুপুর শর্মার বিরুদ্ধে। এ ঘটনার পর নুপুর শর্মা দিল্লি পুলিশের দ্বারস্থ হয়েছেন।

জানা যায়, নুপুর শর্মা জ্ঞানবাপি মসজিদ বিতর্কে এক টেলিভিশন শোয়ে অংশ নিয়েছিলেন। সেই বিতর্কের অংশ একটি লিংকের মাধ্যমে হোয়াটসঅ্যাপে পান ইরফান। রাজা একাডেমির ওই কর্তার দাবি, সেই লিংকে দেখা যায়, বিজেপি নেত্রী মহানবী (স.) ও তাঁর স্ত্রীকে নিয়ে মন্তব্য করছেন। সেই মন্তব্য ছিল রীতিমতো কুরুচিকর এবং বিতর্কিত। ইরফান শেখের অভিযোগ, মন্তব্যটি শুনে তিনি মানসিকভাবে আঘাত পান।

 

Print Friendly, PDF & Email


এই বিভাগের আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৭১,৬০২
সুস্থ
১,৯০৭,২১৯
মৃত্যু
২৯,১৪৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৪১
সুস্থ
১৫২
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট